2Captcha থেকে ক্যাপচা পূরণ করে আয় করুন প্রতিদিন ঘরে বসে

2Captcha থেকে ক্যাপচা পূরণ করে আয় করুন প্রতিদিন ঘরে বসে ক্যাপচা পূরণ করে আয় করুন অনলাইন থেকে, 2captcha থেকে আয়, 2captcha তে কাজ করার নিয়ম, 2Captcha থেকে বেশি আয় করার উপায়, 2Captcha একাউন্ট

ক্যাপচা পূরণ করে আয় করুন অনলাইন থেকে খুব সহজেই।অনলাইন থেকে আয় করার সবচাইতে সহজ একটি উপায় হচ্ছে ক্যাপটছা টাইপিং জব। ক্যাপচা টাইপিং করে প্রত্যেকেই অনলাইন থেকে আয় করতে পারেন। অনলাইনে অনেক ক্যাপচা টাইপিং ওয়েবসাইট আছে। তাদের মধ্যে সবচাইতে সেরা হচ্ছে 2captcha। তাই আজকের এই পোস্টটিতে আমি 2captcha নিয়ে বিস্তারিত বলবো।

এখানে একাউন্ট করুনঃ 2Captcha Join link

ক্যাপচা কি?

ক্যাপচা অনলাইন প্রযুক্তিতে ব্যবহৃত একটি নিরাপত্তা ব্যবস্থা। ক্যাপচা এর পুরো হলো কমপ্লিটলি অটোমেটেড পাবলিক টার্নিং টেস্ট টু টেল কম্পিউটার এন্ড হিউম্যানস অ্যাপারট । ২০০৩ সালে ক্যাপচা এর নামকরণ করেছিলেন লুইস ভন আন, মঅ্যানুয়েল বুম, জে হপার এবং জন লঅ্যাংফোড।

Read This Post In English:

ক্যাপচা টাইপিং সাইট কি?

অনলাইনে অনেক সাইট আছে যেগুলোতে ক্যাপচা টাইপিং এর মাধ্যমে আপনারা আয় করতে পারবেন। শুধুমাত্র ক্যাপচা টাইপিং করে আয় করা যাবে। সেগুলোকেই মূলত ক্যাপচা টাইপিং আর্নিং সাইট বলা হয়।

কিভাবে 2captcha থেকে আয় করা সম্ভব?

2captcha থেকে আয় করার জন্য প্রথমে আমাদেরকে এই সাইটে অ্যাকাউন্ট করতে হবে। অ্যাকাউন্ট করার পর আমরা সাইটে গেলে সেখানে ক্যাপচা টাইপিং এর কাজ দেখতে পাবো। তারপর সেখান থেকে আনলিমিটেড ক্যাপচা টাইপিং করে আমরা আয় করতে পারবো।

আমি স্টেপ বাই স্টেপ দেখাই দেব আপনারা কিভাবে 2captcha থেকে কাজ করে আয় করতে পারবেন

2captcha থেকে ইনকামের সম্পূর্ণ রিভিউঃ

কিভাবে 2captcha সাইটে একাউন্ট করবেনঃ

১। অ্যাকাউন্ট করার জন্য প্রথমেই আপনাকে নিচের লিংকটিতে ক্লিক করতে হবে

ক্যাপচা পূরণ করে আয়

২। তারপর সবার উপরে আপনি দেখতে পাবেন রেজিস্টার নামের একটি অপশন আপনাকে সেই রেজিস্টার এর মধ্যে ক্লিক করতে হবে

৩। এরপর আপনি একটি ফরম পাবেন সেখানে আপনার যাবতীয় ইনফর্মেশন দিতে হবে। যেমন আপনার ইমেইল এবং আপনাকে দুইবার পাসওয়ার্ড দিতে বলবে। প্রথমে যে পাসওয়ার্ডটি দিবেন পরের ঘরে সেই পাসওয়ার্ডটি আপনাকে দিতে হবে।

ক্যাপচা পূরণ করে আয়

ক্যাপচা পূরণ করে আয়

এখন আপনি আপনার মেইল এর মধ্যে একটি কনফার্মেশন এসএমএস পাবেন। মানে আপনি যে ইমেইল এড্রেসটি দিয়েছিলেন একাউন্ট করার সময় সেই মেইল এর মধ্যেই একটি মেসেজ পাবেন। এই মেসেজটি ওপেন করার পর আপনি কনফার্ম লিংক এর মধ্যে ক্লিক করবেন।

অ্যাকাউন্ট করার সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে এখন আপনি চাইলে এই সাইটটিতে কাজ করতে পারবেন। তবে আপনাদেরকে বলবো কাজ শুরু করার আগে ট্রাইল নামের একটি অপশন পাবেন। সেখান থেকে ট্রাইল করে তারপর কাজ করলে আপনি অনেক কিছু জানতে পারবেন

2captcha তে কাজ করার নিয়মঃ

ক্যাপচা পূরণ করে আয়

ক্যাপচা পূরণ করে আয়

আপনার আইডিতে লগইন করার পর আপনি সবার উপরে দেখতে পাবেন স্টার্ট ওয়ার্ক নামের একটি অপশন। কাজ শুরু করার জন্য সেই অপশনটিতে ক্লিক করুন। তাহলে আপনি সেখানে একটি পেজ পাবেন যেখানে সবার উপরে দেখতে পাবেন আপনি দুইটা কাজ করতে পারবেন সেটা হচ্ছে,একটি হচ্ছে নরমাল ক্যাপচা এবং রিক্যাপচা। আপনি চাইলে শুধুমাত্র নরমাল ক্যাপচা অথবা রিক্যাপচা সিলেক্ট করে দিতে পারেন। এরপর তার নিচেই স্টার্ট অপশনে ক্লিক করুন এবং আপনার কাজ করুন।

2Captcha থেকে বেশি আয় করার উপায়:

এখান থেকে বেশি আয় করার জন্য আপনাকে কম্পিউটার অথবা মোবাইল অ্যাপস ব্যবহার করতে হবে আপনি যদি টু ক্যাপচা অ্যাপস বুট গুলো ইউজ করেন তাহলে একসঙ্গে একের অধিক ক্যাপচা পূরণ করতে পারবেন যার ফলে আপনার আয় হবে দ্বিগুণ।
এর জন্য আপনাকে বুট গুলো ডাউনলোড করতে হবে যা আপনি উক্ত ওয়েবসাইটেই পাবেন আপনি লগইন করার পর সবার উপরে দেখতে পাবেন আপনাকে সেই অ্যাপস বুট গুলার লিংক দেওয়া আছে সেখান থেকে ক্লিক করে আপনি ডাউনলোড করে নিতে পারবেন এবং সেখানে লগইন করে সেখানে কাজ শুরু করে দিতে পারবেন।

আরও বিস্তারিত জানতে এই ভিডিওটি দেখুনঃ

2captcha থেকে টাকা তোলার নিয়মঃ

মিনিমাম 1 ডলার হলেই আপনি এখান থেকে টাকা তুলে নিতে পারবেন। প্রতি থেকে সোমবার পর্যন্ত এখানে টাকা তোলা যায়। সপ্তাহে দুই দিন তারা কোন ধরনের পেমেন্ট করে থাকে না তা হচ্ছে শুক্রবার এবং শনিবার।

টাকা তোলার জন্য আপনি সাইডে সবার উপরে পে আউট নামের একটি অপশন পাবেন সেখানে ক্লিক করলেই আপনি উইথড্রো অপশন পেয়ে যাবেন। উইথড্র তে ক্লিক করুন। তাহলে আপনার একাউন্টে টাকা চলে আসবে।

শেষ কথাঃ

আশা করছি উপরের সম্পূর্ণ পোস্টটি পড়ার পর আপনি পূর্ণাঙ্গভাবে 2Captcha সম্পর্কে জানতে পেরেছেন কিভাবে 2Captcha একাউন্ট করতে হবে। কিভাবে থেকে বেশি পরিমাণ আয় করা যাবে সম্পূর্ণ তথ্য এই পোষ্টের মাধ্যমে দেওয়া হয়েছে।ক্যাপচা পূরণ করে আয় করুন অনলাইনে সহজেই।

আপনি যদি সত্যিই ক্যাপচা থেকে আয় করতে চান সেক্ষেত্রে আপনাকে সময় নিয়ে কাজ করতে হবে। আপনি যদি প্রতিদিন তিন থেকে পাঁচ ঘন্টা সময় দেন সেক্ষেত্রে আপনি ডেইলি 3 থেকে 5 ডলার আয় করতে পারবেন। তবে আপনার টাইপিং স্পীড বেশি থাকতে হবে এবং ইন্টারনেট সংযোগের যে স্পিড তাও বেশি থাকতে হবে।

এই পোস্টটি পড়ে যদি আপনি উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই পোস্টটিকে শেয়ার দিতে ভুলবেন না।

ব্লগিং করে আয় করতে পোস্টটি পড়ুনঃ আর্টিকেল লিখে টাকা আয়

আমার দেওয়া কিছু সার্ভিসঃ 

প্রথম সার্ভিসঃ install and configure yoast seo premium for wordpress

দ্বিতীয় সার্ভিসঃ build a responsive wordpress website or wordpress design

তৃতীয় সার্ভিসঃ wordpress theme customization

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =