মোবাইল দিয়ে টাকা আয় করুন 5 টি উপায়ে খুব সহজেই

মোবাইল দিয়ে টাকা আয় করুন

মোবাইল দিয়ে টাকা আয় করুন 5 টি উপায়ে খুব সহজেই। এ পোস্টে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে আপনার মোবাইল ফোন ব্যবহার করে অনলাইনে আয় করতে পারবেন।  এই পোষ্টে আমি আপনাদেরকে দেখাবো মোবাইল দিয়ে অনলাইনে টাকা আয় করার সবচাইতে সহজ পাঁচটি উপায়।যা ব্যবহার করে আপনি  ঘরে বসেই মোবাইল দিয়ে অনলাইনে টাকা আয় করতে পারবেন। 

অনেকেই বলতে পারেন যে মোবাইল দিয়ে টাকা আয় করা সম্ভব নয় আমি তাদেরকে বলতে চাই মোবাইল দিয়ে টাকা আয় করা সম্ভব।  আপনি চাইলে মোবাইল দিয়ে প্রতি মাসে 10 থেকে 20 হাজার টাকা  নিমিষেই  আয় করতে পারবেন। 

অনলাইনে  ইনকামের জন্য অনেক উপায় আছে তার মধ্যে  সেরা উপায় আপনি এই পোষ্টের মাধ্যমে আপনি  জানতে পারবেন।   তার আগে  আপনাদের একটা কথা বলে রাখি অনলাইনে আয় করার জন্য প্রথমে যেটা লাগবে সেটা হচ্ছে পরিশ্রম।

আমরা অনেকেই আছি যে পরিশ্রম ছাড়াই অনলাইন থেকে টাকা দিতে চাই তাদের কাছে বলব এটা কখনোই সম্ভব নয়। তাই নিচের পুরো পোস্টটি পড়ে নিন এবং সেই অনুযায়ী কাজ করুন ইনশাল্লাহ আপনি অনলাইন থেকে মোবাইল দিয়ে টাকা খেতে পারবেন।

মোবাইল দিয়ে অনলাইনে ইনকামের সেরা পাঁচটি উপায়ঃ

ওয়েবসাইট বা ব্লগিং করে আয়ঃ 

 একদম ফ্রিতে মোবাইল দিয়ে ইনকাম করার জন্য আপনি ব্লগিং কে বেছে নিতে পারেন।  সে ক্ষেত্রে আপনাকে শুধুমাত্র একটি ওয়েবসাইট তৈরি করে নিতে হবে।


ওয়েবসাইট তৈরি করার পর আপনি সেই ওয়েবসাইট থেকে  ইনকাম করতে পারবেন।  সে ক্ষেত্রে আপনাকে কিছু টাকা খরচ করতে হবে যেমন আপনাকে ডোমেইনটি কিনতে হবে।  একটি ডোমেইন  এর মূল্য 8 ডলার থেকে 15 ডলার পর্যন্ত হতে পারে।

 আপনি চাইলে ব্লগারে ফ্রি হোস্টিং ব্যবহার করতে পারেন অথবা আপনি ওয়ার্ডপ্রেস ও আপনার সাইটটি তৈরি করে নিতে পারেন।

 ব্লগিং করে আয় করার  উপায় জানতে এই পোস্টটি পড়ুন

মোবাইল দিয়ে ইউটিউব থেকে আয়ঃ

আপনি ঘরে বসেই ইউটিউব এর মাধ্যমে ইনকাম করতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে যেটা করতে হবে আপনাকে একটি ইউটিউব চ্যানেল খুলতে হবে এবং সেটাই হবে আপনার ইউটিউব থেকে ইনকাম এর একটি মাধ্যম।

YouTube থেকে ইনকাম এর জন্য যে ইউটিউব চ্যানেলটি খুলবেন ইউটিউব চ্যানেলে আপনাকে ভিডিও আপলোড দিতে হবে। সেজন্য আপনাকে কনটেন্ট তৈরি করতে হবে।

আপনার ইউটিউব চ্যানেলের জন্য যেকোনো ধরনের কনটেন্ট নিয়ে কাজ করতে পারেন।   আপনি চাইলে টেক নিয়ে ভিডিও করতে পারেন।  অথবা আপনি চাইলে নাটক গান ইত্যাদি নিয়ে কনটেন্ট তৈরি করতে পারেন।

For income from YouTube, read this post in English : How To Make Money On YouTube

 ইউটিউব থেকে আয়ের জন্য এই পোস্টটি পড়ুন বাংলায়ঃ ইউটিউব থেকে আয়

Url Shorter  থেকে আয় করুন:

মোবাইল দিয়ে আয় আর একটি মাধ্যম হচ্ছে Url Shorter আপনি এই মাধ্যমটি দিয়ে পোস্ট শেয়ারের মাধ্যমে ইনকাম করতে পারবেন।   দিয়ে আয় করা খুবই সহজ।  শুধুমাত্র যেকোনো একটি লিংক Url Shorter এর মধ্যে দিয়ে সেই লিংকটিকে শর্ট করে আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে  শেয়ার করে  আয় করতে পারবেন।

যখন কেউ আপনার ওই লিংকটিতে ভিজিট করবে তখন আপনি আয় করবেন।  কারণ ওই লিংকটিতে তাদের অ্যাডভার্টাইজমেন্ট সেটআপ করা হয়েছে।  যখন কেউ আপনার ওই লিংকটিতে ক্লিক করবে তখন সেই ব্যক্তি  উক্ত অ্যাডভার্টাইজমেন্ট দেখবেন।  যার ফলে আপনি সেই অ্যাডভার্টাইজমেন্ট এর মুনাফার একটা অংশ পাবেন।

Url Shorter নিয়ে বিস্তারিত   জানতে এই পোষ্টটি পড়ুন 

ন্ড্রয়েড মোবাইল অ্যাপ থেকে আয় করুন:

 গুগল প্লে স্টোরে এমন অনেক অ্যাপ আছে যেগুলো ব্যবহার করে আপনি অনলাইন থেকে আয় করতে পারবেন।  যেমন কিছু অ্যাপস আছে যেগুলোতে আপনি এড দেখে আয় করতে পারবেন আবার কিছু  অ্যাপস আছে যেগুলোতে আপনি ইউটিউব ভিডিও দেখে আয় করতে পারবেন।  কোন কোন অ্যাপস আছে যেগুলোতে আবার আপনি লাইক কমেন্ট শেয়ার করে আয় করতে পারবেন।

 আমার কিছু অ্যাপস রিভিউ দিয়ে আপনি আয় করতে পারবেন যেমন কোনো একটি অ্যাপস এর মধ্যে গিয়ে সেই অ্যাপসটি ভালো কিংবা খারাপ সেই বিষয় লিখে আপনি বিভিন্ন সাইট থেকে আয় করতে পারবেন।

 অ্যাপ থেকে আয় করার বিস্তারিত এই পোস্ট দেখুন

PTC সাইট থেকে মোবাইল দিয়ে আয়ঃ

 অনলাইনে অনেক পিটিসি সাইট আছে যেগুলো আপনি ব্যবহার করে আয় করতে পারেন।  যেমন Ojooo.com,Neobux.com,Paidverts etc.  আরো অনেক সাইট আছে যেগুলো আপনি কাজ করে আয় করতে পারবেন.  তবে এগুলো থেকে আয় করতে হলে আপনাকে ট্রাস্টেড সাইট গুলা বাছাই করতে হবে।

 এমন অনেক সাইট আছে যেগুলা পেমেন্ট করে না আপনি যদি সেগুলোতে কাজ করেন সেক্ষেত্রে   আপনি ধোকা খেতে পারেন।

 তাই আপনাকে  যেটি করতে হবে তা হচ্ছে অনলাইন থেকে   বাছাইকৃতভাবে ভালো ভালো যে পিটিসি সাইট খোলা আছে সেগুলোতে কাজ করতে হবে।

 মোবাইল দিয়ে ইনকাম নিয়ে কিছু শেষ কথা:

 আশা করছি উপরের সকল দিকগুলো যদি আপনি ফলো করেন তাহলে আপনি মোবাইল থেকে ইনশাল্লাহ প্রতি মাসে 20 থেকে 30 হাজার টাকা ইনকাম করতে পারবেন।  উক্ত পোস্টে যতগুলা নিয়ম দেখানো হয়েছে বা যতগুলা বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে সবগুলোই 100%  কার্যকরী।  তাই আপনারা যদি উপরের বিষয়গুলো ফলো করেন তাহলে অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করতে পারবেন।

 তবে আপনি যদি ভেবে থাকেন যে আপনি কোন পরিশ্রম ছাড়াই অনলাইন থেকে ইনকাম করতে পারবেন তাহলে এটা আপনার  সম্পূর্ণ ভুল ধারণা। পরিশ্রম ছাড়া অনলাইন থেকে ইনকাম কখনোই সম্ভব নয়। অনলাইনে ইনকাম করতে হলে অবশ্যই আপনাকে পরিশ্রম করতেই হবে তাহলে আপনি অনলাইন থেকে আয় করতে পারবেন।

 উপরে যে পাঁচটি বিষয়ে দেখানো হয়েছে সে পাঁচটি বিষয়ে পূর্ণাঙ্গ আলাদা আলাদা পোস্ট আছে আপনারা সেগুলো পড়তে পারেন এবং সেখান থেকে বিস্তারিত ধারণা নিতে পারেন।অতএব মোবাইল দিয়ে টাকা আয় করুন এবং সবাই ভাল থাকবেন ।

 

আমার দেওয়া কিছু সার্ভিসঃ 

প্রথম সার্ভিসঃ install and configure yoast seo premium for wordpress

দ্বিতীয় সার্ভিসঃ build a responsive wordpress website or wordpress design

তৃতীয় সার্ভিসঃ wordpress theme customization

One Comment on “মোবাইল দিয়ে টাকা আয় করুন 5 টি উপায়ে খুব সহজেই”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 7 =