Plagiarism Checker Tools – ৫ টি সেরা টুলস Plagiarism যাচাই এর জন্য

Plagiarism Checker Tools

Plagiarism Checker Tools  দিয়ে আপনারা  ফ্রিতে আপনার ওয়েবসাইটের  Plagiarism  যাচাই করতে পারবেন।  একজন ব্লগার বা একজন  লেখক এর জন্য Plagiarism টুল খুবই প্রয়োজনীয়।  কারণ আপনি যখন কোন কিছু লিখবেন তখন আপনি তা এই টুলের মাধ্যমে চেক করে নিতে পারবেন যে আপনার লেখার মধ্যে কোন Plagiarism আছে কিনা।

#Plagiarism  কি? 

Plagiarism বলতে একেবারে সহজ কথায় আমি আপনাদেরকে বলতে পারি মনে করুন আপনি অন্য কারো লেখা কপি  করে নিজের বলে চালিয়ে দিয়েছেন। অন্য কারো  অন্য কারো  লেখা কপি করে নিজের বলে চালিয়ে দেওয়া হচ্ছে Plagiarism

#Plagiarism  যাচাই এর প্রয়োজনীয়তা  আছে কি?

হ্যাঁ, Plagiarism  যাচাই করা অত্যন্ত প্রয়োজনীয় একটি কাজ কারণ আপনি যদি কারো লেখা কপি করে নিজের বলে তা চালিয়ে দেন তা   আইন বিরোধী।Plagiarism করা একটি শাস্তিযোগ্য অপরাধ।  আপনি যদি Plagiarism করেন তাহলে আপনি  জেলে পর্যন্ত যেতে পারেন।

 ফ্রী  টুল দিয়ে কি Plagiarism  দেখা করা যাবে?

 হ্যাঁ, আপনি অবশ্যই  এই ফ্রী টুল দিয়ে আপনার প্লাগারিদম চেক করে নিতে পারবেন।  সচরাচর  সবাই Plagiarism  চেক করার জন্য এই টুলগুলো ব্যবহার করে থাকে।

যেভাবে আপনি এই টুলগুলো ব্যবহার করবেনঃ 

  •  প্রথমত আপনি যে সাইটটি ব্যবহার করে আপনার Plagiarism চেক করবেন সেই সাইটটি ওপেন করে নেবেন
  •  তারপর যে লেখাগুলো আপনি চেক করতে চাচ্ছেন সেই লেখাগুলা বক্সের মধ্যে দিবেন
  •  লেখাগুলো বক্সের মধ্যে দেওয়ার পর  সাবমিট অপশন এ ক্লিক করবেন  অথবা কোন কোন ক্ষেত্রে চেক অথবা কোন কোন ক্ষেত্রে  ক্লিক হেয়ার আর লেখা থাকতে পারে।
  •  তারপর একটু লোড নিবে এবং আপনি আপনার পূর্ণাঙ্গ রেজাল্ট পেয়ে যাবেন।

পাঁচটি সেরা Plagiarism Checking টুলঃ

SmallSeotools Plagiarism Checker :

SmallSeotools আমাদেরকে ফ্রিতেই রচনা চুরি চেক করার টুল দিয়ে থাকে। আপনি SmallSeotools ব্যবহার করে ফ্রিতেই Plagiarism চেক করে নিতে পারবেন।

লিঙ্ক এখানে

Duplichecker Plagiarism Checker:

Duplichecker আমাদেরকে ফ্রিতে Plagiarism চেক করার সুবিধা দিয়ে থাকে এবং সব চাইতে ভাল রেজাল্ট আমরা Duplichecker থেকে পেয়ে থাকি।

লিঙ্ক এখানে

পরিশেষে কিছু কথাঃ 

আশা করছি উপরের সবগুলো ফ্রি Plagiarism Checker Tools ব্যবহার করে আপনি খুব ভালো মানের রেজাল্ট পাবেন।  যদি উপরের টুলগুলো ফ্রি  তারপরও আপনি সবচাইতে ভালো সার্ভিস এই টুলগুলো থেকে পাবেন।

 আমার মতে টাকা দিয়ে এইসব টুল ব্যবহার করার চাইতে ফ্রিতেই টুলগুলো ব্যবহার করা অনেক ভালো। তাহলে আমাদের  যেমন টাকা বাঁচবে অথচ আমরা একটা ভালো সার্ভিস পাচ্ছি।

 আপনারা যদি একজন কনটেন্ট রাইটার হয়ে থাকেন তাহলে আপনাদের অবশ্যই উচিত এই টুলগুলো ব্যবহার করে আপনার  Plagiarism চেক করা।  কারণ আপনি  Plagiarism সহ কোন পোস্ট  বা আর্টিকেল লিখলে আপনি ভালো রেজাল্ট কখনোই আশা করতে পারেন না.  আপনাদের বলবো অবশ্যই অবশ্যই কোন আর্টিকেল লেখার পর তার  Plagiarism চেক করে নেবেন এই টুলগুলো ব্যবহার করে.

আরও পড়ুনঃ

ইউটিউব থেকে আয়

আমার দেওয়া কিছু সার্ভিসঃ 

প্রথম সার্ভিসঃ install and configure yoast seo premium for wordpress

দ্বিতীয় সার্ভিসঃ build a responsive wordpress website or wordpress design

তৃতীয় সার্ভিসঃ wordpress theme customization

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × four =